1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২১১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা আওতাধীন নবগঠিত ভূল্লী থানার অন্তগর্ত ৫টি ইউনিয়নের দুঃস্থ, অসহায়, গরীব ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ও বুধবার (৩১ ডিসেম্বর ও ০১ ফেব্রুয়ারী) দুই দিন ব্যাপি ভূল্লী এলাকার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর সেচ্ছাসেবীগণের উদ্যোগে বালিয়া, আউলিয়াপুর, বড়গাঁও, দেবীপুর ও শুখানপুখুরী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে ৫০০ জন দুঃস্থ, অসহায়, গরীব ছিন্নমূল শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ, সহ-সভাপতি ওমর ফারুক, রাসেল মাহামুদ, আসাদুজ্জামান আসাদ, সা: সম্পাদক (ভারপ্রাপ্ত) আবু সাঈদ, যুগ্ন সা: সম্পাদক সাজ্জাদ সরকার, মোমিন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী (সাংবাদিক), সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আলী, ক্যাশিয়ার সুমন আলী, দপ্তর সম্পাদক মোকলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ বলেন, শীত প্রতিবছর আসে গরিব-অসহায় মানুষের জন্য এক কষ্টের বার্তা নিয়ে। তবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় কম সামর্থ্যবাণদের।

অসহায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারা ভিন্ন অনুভূতির। আমরা এবার পরিকল্পনা করে ৫টি ইউনিয়নের দুস্থ ও অসহায় শীতার্তদের দ্বারে পৌঁছে তাদের গায়ে জড়িয়ে দিচ্ছি কম্বল। সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে সবাই এগিয়ে আসলে হাসি ফুটবে সবার মুখে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: