1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৬ জন পড়েছেন

মোঃ-সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টারঃ-
বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ দুইজনকে আটক করেছে পোর্ট থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো, ছোট আঁচড়া (মধ্যপাড়া) গ্রামের আব্দুল সাত্তারের ছেলে রবিউল ইসলাম রবি (২৮) ও বড় আঁচড়া (গেট পাড়া) গ্রামের মৃত আব্দুর রব এর ছেলে মিনারুল ইসলাম কাজল (২০)।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, বড় আঁচড়া গ্রামস্থ মাহমুদুল হাসান নাবিলের কম্পিউটার দোকানের সামনে ফাঁকা জায়গা থেকে বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন প্রসাধনী সহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। জব্দকৃত মালামালের মূল্য ২ লাখ ৫২ হাজার ৭শত টাকা।

চোরাকারবারিরা চোরাচালানের মাধ্যমে ভারত থেকে বাংলাদেশে নিয়ে আসার সময় বেনাপোল পোর্ট থানা পুলিশ তাদেরকে আটক করে। আটক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: