1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম

নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৫ জন পড়েছেন

নাগরপুর(টাংগাইল) প্রতিনিধি

টাংগাইলের নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় ঘটনাটি ঘটেছে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মাগুরিয়া,চকগদাধর ও ধুবড়িয়া গ্রামে।এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

সরেজমিনে ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গভীর রাতে কে বা কাহারা খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়।এরপর ভুক্তভোগীরা নিজেরা সহ এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিভিয়ে ফেলে।খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌছিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শাকিল জানান,ধুবড়িয়ার তিনটি গ্রামে ১৬ টি খড়ের গাদায় দুর্বৃত্তরা আগুন দিয়েছে। এ ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু মহোদয় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা করবেন বলে আমাকে জানিয়েছেন।

এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মেহেদী জানান, অগ্নিসংযোগের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

নাগরপুর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) হাসান জাহিদ সরকার জানান,পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।এলাকাবাসীর আতঙ্কিত হওয়ার কোন কারন নেই। যে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি।খড়ের গাদায় অগ্নি কান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাসম্ভব সহযোগিতা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: