1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৩ জন পড়েছেন
নড়াইল প্রতিনিধি!! নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামের নজরুল ইসলাম ওরফে জাফর সরদারের সম্পতি ধলু সরদার বিক্রয় করায় জাফর সরদারের ছেলে মো.শাফায়েত ইসলাম নিপুন কোর্টে মামলা দায়ের করেছেন। মামলা নং ঞ.ঝ ১১৭/১৪। নজরুল ইসলাম ওরফে জাফর সরদারের আপন ভাই রফিকুল সরদারের ছেলে ধলু সরদার।
নিপুন সরদার অভিযোগ করে বলেন, আমার পিতা মরহুম জাফর সরদার একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা তার সন্তান হিসাবে কোন ধরনের সুযোগ সুবিধা পাই না। আমার পিতা বাংলাদেশ সেনাবাহিনীর ৩ বেঙ্গল রেজিমেন্টের ল্যান্স নায়েক হিসাবে চাকুরী রতো অবস্থায় মস্তিষ্ক বিকৃত হওয়ার কারনে সেচ্ছায় তাকে অবসরে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। আমার মা ক্যান্সারের রোগী ছিলেন। মা ঝর্ণা বেগম মামা বাড়ি লোহাগড়াতে চিকিৎসারত অবস্থায় ২০০৫ সালের ২৫শে মে পরপারে পাড়ি দেন। আমরা দুই ভাই বোন নাবালক থাকায় আমার চাচাতো ভাই লিটু সরদারের স্ত্রী নিলুফা বেগম আমার বাবাকে সার্বিক ভাবে দেখাশোনা করতেন।
নিলুফা বেগম বলেন, আমার চাচা শশুর মরহুম জাফর সরদার পাগল ও বিছানাসজ্জা অবস্থায় থাকতেন। খাওয়া-দাওয়া সহ সকল কাজ আমি নিজে দেখাশোনা করতাম। আমার হতের উপরে ২০০৮ সালের পহেলা জানুয়ারি মরিচপাশা তার নিজ বাড়িতে পাগল অবস্থায় মৃত্যুবরণ করেন। আমার জানা মতে তোয়াক্কেল মৌলভীর নিকট আমার ভাসুর ধলু সরদার আমাদের বাড়ির রাস্তার পশ্চিম পাশে ২৯ শতাংশ জমি বিক্রি করেন। যার হালদাগ নাম্বার ৬৬৬। এ বিষয়ে একই বক্তব্য দেন মৃত জাফর সরদারের চাচাতো ভাই মৃত মতিয়ার রহমানের ছেলে বাবুল সরদার।
নিপুন সরদার বলেন , উত্তরাধিকার শর্তে আমার পিতার সম্পত্তি আমি ও আমার বোন পাই। কিন্তু অন্য কেউ কিভাবে বিক্রি করে? ২০১৪ সালে যখন জানতে পারি আমার চাচাতো ভাই ধলু সরদার আমাদের জমি বিক্রয় করেছে। পরে কোর্টে আমি একটি মামলা করি। মামলা নং ঞ.ঝ ১১৭/১৪। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ করছি ও তদন্তপূর্বক এটার সঠিক বিচার দাবি করছি।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: