1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমী “স্বাস্থ্যসেবা ফুটবল লীগ” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৮ (ফেব্রুয়ারী) শনিবার বিকেলে সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁওয়ে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যসেবার সাথে জড়িতদের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা বিএমএ’র সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডা: আবু মো: খয়রুল কবীর, ঠাকুরগাঁও কিনিক ও ডায়াগনষ্টিক অনার্স এসোসিয়েশনের সভাপতি, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও অধ্যক্ষ জুলফিকার আলী, খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য ডা: শিহাব মাহম্মুদ শাহরিয়ার সুজন, কমিটির সদস্য ডা: শেখ মাসুদ, ডা: মামুন ইবনে আশরাফী, ডা: আবু বক্কর সিদ্দিক, ডা: অনুপম ঝা অপু, ডা: মো: হাবি-ই-রসুল (লিটন), ডা: শাহ আজমীর রাসেল, ডা: রোকনুল হক, ডা: জাহিন মিঠু, জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সুপ্রিয় গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো: বাবলুর রহমান, সিনিয়র ফুটবলার জাহাঙ্গীর হোসেন, নিরাপদ ডায়াগনস্টিক সেন্টারের মাহেল প্রমুখ।

ফাইনালে খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান শামিম। সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন দুলাল হোসেন, রবি, সোহরাব, সুজন। সমাপনী খেলায় “ফ্রেন্ডস এ্যাপোলো হাসপাতাল” তুমুলভাবে প্রতিদ্বন্দিতাপুর্ন ম্যাচে টাইব্রেকারে ৩-০ গোলে “সেভেন ডে নার্সিং হোম” টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য হলে খেলা টাইব্রেকারে গড়ায়। শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করেন অতিথিরা। উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি ১৪টি টিম নিয়ে লীগের উদ্বোধন করা হয়েছিল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: