1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

ভূল্লী আধুনিক বাজার গড়ার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী বাজারটি আধুনিক বাজার গড়ার লক্ষ্যে সকল ব্যবসায়ীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) রাত ৯ টায় ভূল্লী বাজারের ওয়ালটন শো-রুমের সামনে বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরীর সভাপতিত্বে ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতি সকল শ্রেণীর ব্যবসায়ীদের নিয়ে আলোচনা সভা আয়োজন অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য ও ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রওশনুল হক তুষার, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নূরে এ আলম সিদ্দিকী মুক্তি, বালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস এম সাওন চৌধুরী, বালিয়া ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি নুরে আলম, ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, ব্যবসায়ী ডাঃ আহাম্মদ আলী প্রমুখ।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান বলেন, ভূল্লী বাজারে যানজট নিরসনে ওয়ান ওয়ে রোড কার্যকর ভূমিকা রাখবে বলে আশা করি। এক্ষেত্রে ভূল্লী বাজারের দুই পাশ্বের রাস্তা যাতায়াতের জন্য উন্মুক্ত করা, বাজারের রোডের দুই পাশ্বের ফুটপাত পর্যায়ক্রমে দখল মুক্ত রাখা এবং ফুটপাত ব্যবসায়ীদের জন্য বিকল্প জায়গা নির্ধারণ কর। যত্রতত্র পার্কিং না করা, ফুটপাতে মোটরসাইকেল পার্কিং না করা সহ ট্রাফিক সংশ্লিষ্ট বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়নে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। তিনি আরো বলেন, আমাদের সকল ব্যবসায়ীদের সম্মিলিত প্রয়াস ও সদিচ্ছাই পারে ভূল্লী উচ্ছেদ অভিযান ও যানজট নিরসন করতে। তাই ভূল্লীতে উচ্ছেদ কৃত অবৈধ জায়গায় পূনরায় দোকান না বসিয়ে যানজট ও জনদূর্ভোগ নিরসনে পুলিশ, স্থানীয়গণ্যমান্য ব্যাক্তি বর্গ, সাংবাদিক, ব্যবসায়ী ও ভূল্লীবাসীকে একত্রে কাজ করার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: