1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নড়াইলে গোবরা ইয়াং স্টার সংগঠনের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৮১ জন পড়েছেন

নড়াইল সদর উপজেলার সিংঙ্গাশোলপুর ইউনিয়নের সমাজিক সংগঠন গোবর ইয়াং স্টারের আয়োজনে ১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার দিবসটি পালন উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,সকাল ৮ টায় বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি শেষে গোবরা স্কুল চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে গ্রামের সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় স্কুল চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সকাল ১০ টার পর থেকে পর্যায়ক্রমে পুরুষদের ম্যারাথন দৌড়, সাইকেল রেস,সাঁতার প্রতিযোগিতার আয়োজন করেন। পরবর্তীতে মহিলাদের চেয়ার-সিটিং, বেলুন ফাঁটানো, বালিস বদল খেলা লক্ষ্য করা যায় । সঁন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।

গোবরা ইয়াং স্টার কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে সার্বিক ভাবে সহায়তা করেন,সিংঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ।

দিবসটি ঘিরে নানা আয়োজন হওয়ায় গ্রামীন মেলা বসে। মেলায় বিশেষ আকর্ষণ ছিল” র্ ্যাফেল ড্র”।

সিংঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ বলেন, ইয়াং স্টার সংগঠনটি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলোক কাজে সহায়তা করে চলছে। বিশেষ করে গরীব অসহায় দুঃস্থ মানুষের পাশে গিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাদের নানামুখি সমাজ সেবা মূলোক কর্মকাণ্ড ইতিমধ্যে ইউনিয়নে ক্ষ্যাতি অর্জন করেছে। আজ তাদের এই আয়োজনকে আমরা সাধুবাদ জানাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: