1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদীর যোগদান

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১১০ জন পড়েছেন

নড়াইল জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপারেশনস্) হিসেবে যোগদান করেছেন তারেক আল মেহেদী। বৃহস্পতিবার (৩০ মার্চ) নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে যোগদান করার পর তাকে ফুলের শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন।

এসময় জেলা পুলিশের অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

নবনিযুক্ত অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী
মানিকগঞ্জ জেলার সদর থানাধীন এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ৩১ তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিসে যোগদান করেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে কৃষি বিষয়ে স্নাতক এবং উদ্যানতত্ত্ব বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

এছাড়া তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে মাস্টার্স ইন পুলিশ সায়েন্স ডিগ্রী অর্জন করেন।

তিনি চাকুরি জীবনে সহকারী পুলিশ কমিশনার হিসেবে কেএমপি, খুলনা; সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ জেলার শৈলকুপা সার্কেলে দায়িত্ব পালন করেছেন। পদোন্নতিপ্রাপ্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) হিসেবে ঝিনাইদহ জেলায় কাজ করেছেন। এছাড়া তিনি অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) হিসেবে মাগুরা জেলায় সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। অত:পর তিনি পশ্চিম আফ্রিকার দেশ মালিতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশগ্রহণ করেছেন।

চাকুরি জীবনে তিনি যথেষ্ঠ দক্ষতা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। কর্মময় জীবনে মেধা ও যোগ্যতার স্বীকৃতিস্বরূপ তিনি আইজিপি পদক প্রাপ্ত হয়েছেন। তিনি এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী সোনালী ব্যাংকের অফিসার হিসেবে মানিকগঞ্জ জেলায় কর্মরত আছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: