1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ভূল্লী থানা শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার ও এএসআই সন্মাননা পেলেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৯৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ভূল্লী থানার দুই চৌকস অফিসার ঠাকুরগাঁওয়ে ফেব্রুয়ারী মাসের মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার ও এএসআই সন্মাননা পেলেন।

চাঞ্চল্যকর ধর্ষণ জনিত শিশু হত্যা মামলায় দ্রুত মামলার রহস্য উদঘাটন ও ঘটনার এক ঘন্টার মধ্যে মূল আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হওয়ায় ভূল্লী থানায় কর্মরত এসআই (নিঃ) বিদ্যুৎ কুমার মজুমদারকে বিশেষ পুরষ্কার ও ভূল্লী থানার এএসআই (নিঃ) মোঃ মিজানুর রহমানকে জেলার শ্রেষ্ট এএসআই ও শ্রেষ্ট ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে সম্মাননা স্মারক ও নগদ অর্থ প্রদান করেন পুলিশ সুপার।

রবিবার (১৬ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ভূল্লী থানার কর্মরত দুই অফিসারকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শ্রেষ্ঠ স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করেন। আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সহ সাতটি থানার অফিসার ইনচার্জবৃন্দ।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একে এম আতিকুর রহমান বলেন, এটি আমাদের গর্বের বিষয়। পুলিশ সুপার স্যারের নির্দেশ মোতাবেক আমরা প্রতিনিয়ত অক্লান্তভাবে জনগণের সেবা দিয়ে আসতেছি। এ পুরষ্কার আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে ভূল্লী থানা টিমকে অনুপ্রেরণা জোগাবে।

পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, জেলার সাতটি থানার মধ্যে ভূল্লী থানায় কর্মরত দুই অফিসার তাদের কর্মতৎপরতায় শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তাদের আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে বলে আশা করি। পাশাপাশি ভূল্লী থানা এলাকার জনগণ আরও ভালো সেবা পাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: