1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে বালিয়ার চেয়ারম্যান ভূট্টো চৌধুরী এর উদ্যোগে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের প্রায় ২০০ জন মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করেছেন ‘বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরী।

আজ বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৮টায় হতে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ শুরু হয়ে চলে রাত ১০ টা পর্যন্ত।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক এস এম সাওন চৌধুরী, ভূল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন আলী, ইউ.পি সদস্য আইয়ুব ইসলাম এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতি বছরের মতো এবারো তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে তার নিজস্ব অর্থায়নে নিজ ইউনিয়নের অসহায়দের মাঝে শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা করেন। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব গুলোর একটি পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানুষকে সহনশীল হতে শেখায়। প্রত্যেকটা মুসলমানের জন্য ঈদ বিশেষ গুরুত্ব বহন করে।

এ বিষয়ে চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো চৌধুরী সাথে কথা বলতে গেলে তিনি জানান, ঈদ মানে আনন্দ! ঈদ মানে খুশি! ঈদের এই আনন্দ সব মানুষের মাঝে ছড়িয়ে পড়ুক; তার জন্য আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ গরীবদের প্রতি কোন করুণা নয় বরং এটা আমার নৈতিক দায়িত্ব।

এসময় তিনি হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

ঈদ-উপহার পাওয়া হত দরিদ্রদের সাথে কথা বললে তারা জানায়, চেয়ারম্যান সাহেব আমাদের শুধু ঈদ উপলক্ষে শাড়ি, লুঙ্গি ও নগদ টাকা প্রদান করছে এমনটা নয়; তিনি ঈদ ছাড়াও আমাদের সকল ধরনের সাহায্য সহযোগিতা করে থাকেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: