1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নলদী মানব কল্যাণ ছাত্র সংঘের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১১৯ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় নলদী মানব কল্যাণ ছাত্র সংঘের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার ( ২৩ এপ্রিল) বিকেলে মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বতরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন নলদী মানব কল্যাণ ছাত্র সংঘ।

নলদী মানব কল্যাণ ছাত্র সংঘ’র সভাপতি আ: সামাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখী।

নলদী মানব কল্যাণ ছাত্র সংঘ’র সাধারন সম্পাদক এস. এম. শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নলদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম বিশ্বাস, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মো: মশিয়ার রহমান মোল্যা, নখখালী দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক মাও: আব্দুর রহমান, নলদী মানব কল্যাণ ছাত্র সংঘের উপদেষ্টা ও এ্যাডভোকেট শেখ মো: তরিকুল ইসলাম, মানব কল্যাণ ছাত্র সংঘের উপদেষ্টা ও জনতা ব্যাংক লি: নড়াইল শাখা ব্যবস্থাপক মো: সাইফুর রহমান সাইফুল, মানব কল্যাণ ছাত্র সংঘের উপদেষ্টা ও ঢাকা দারুননাজাত কালিম মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক মো নজরুল ইসলাম, মানব কল্যাণ ছাত্র সংঘের উপদেষ্টা ও জনতা ব্যাংক লি: সিনিয়র অফিসার আলী আহম্মেদ রাজু, মানব কল্যাণ ছাত্র সংঘের উপদেষ্টা ও সোনালী ব্যাংক লি: সিনিয়র অফিসার মো: আনোয়ার হোসেন, নলদী বি.এস.এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বাদশা প্রমুখ।

এসময় নলদী মানব কল্যাণ ছাত্র সংঘের সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথিরা ইউনিয়নের ৪১ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন। হাফেজ ৮জন, বৃত্তিপ্রাপ্ত ৩ জন, এস এস সি (A+) ২৩ জন,এইচ এস সি (A+) ৫ জন, জাতীয় কুস্তি বিজয়ী ১জন, জাতীয় কিশোর ক্রিকেটার ১জনকে ক্রেস্ট দেওয়া হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: