1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ থানা ওসি’র সম্মাননা পেলেন একেএম আতিকুর রহমান

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৮৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের ভূল্লী থানা অফিসার ইনচার্জ একেএম আতিকুর রহমান সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে সম্মাননা স্মারক লাভ করেছেন। গত এপ্রিল মাসের সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য রবিবার (৭ মে) দুপুরে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় একেএম আতিকুর রহমানকে ভূল্লী থানাকে শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে ঘোষণা দেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ।

মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায় ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমানকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করেন।

পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, জেলার সাতটি থানার মধ্যে সামগ্রীক কর্মতৎপরতায় ঠাকুরগাঁও জেলার ভূল্লী থানা শ্রেষ্ঠ হয়েছেন।

সম্মাননা অর্জন করায় ওসি একেএম আতিকুর রহমান বলেন, প্রথমেই মহান রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে বলেন, পুলিশ সুপার মহোদয়সহ উধ্বর্ন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও দিক নির্দেশনা এবং ভূল্লীবাসীর ভালোবাসাই আমার এ সফলতা। আমি তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে পুলিশ সুপার মহোদয় যে গাইড লাইন দিতেন আমি তা পালন করার চেষ্টা করেছি।

ওসি একেএম আতিকুর রহমানকে আরও বলেন, ‘ভূল্লী থানায় যোগদানের পর থেকে আমি প্রথম বারের মতো কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ থানা সম্মাননা স্মারক পেলাম। এটি সম্ভব হয়েছে আমার থানার সকল অফিসার ও পুলিশ সদস্যদের মেধা ও পরিশ্রমে। এভাবে আমাকে শ্রেষ্ঠ থানা পুরস্কৃত করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃপক্ষকে ও ঠাকুরগাঁও পুলিশ সুপার মহোদয়কে।

তিনি আরও বলেন, এমন সম্মাননা পুরস্কার আমার কর্মস্পৃহাকে বৃদ্ধি করে ও মানুষকে সর্বোচ্চ সেবা দিতে অনুপ্রেরণা জোগায়। আশা করি ভবিষ্যতে জনগণকে আরও ভালো সেবা দিতে পারব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: