1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

নাগরপুরে অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১১০ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে নিয়োজিত স্থায়ী কর্মচারী, নকলনবিশ ও দলিল লেখকগণের দক্ষতা বৃদ্ধি, শুদ্ধাচার চর্চা, সুশাসন ও জবাবদিহিতা জোরদারকরণে অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে নাগরপুর দলিল লেখক সমিতির নিজস্ব ভবনে উক্ত অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

নাগরপুর সাব-রেজিস্টারের কার্যালয়ের সাব-রেজিস্ট্রার রির্সোস পার্সন ও সমন্বয়  মাহমুদা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা সাব-রেজিস্ট্রার মোঃ মাহফুজুর রহমান খান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,টাঙ্গাইল সদর সাব-রেজিস্ট্রার অফিসের সাব-রেজিস্ট্রার মোঃ বুলবুল আহমেদ, রিসোর্স পার্সন ঘাটাইল সাব-রেজিস্ট্রার অফিসের সাব-রেজিস্ট্রার মোঃ নাজমুল হাসান, দেলদুয়ার  সাব-রেজিস্ট্রার অফিসের সাব-রেজিস্ট্রার মোঃ খায়রুল বাশার ভূঁইয়া পাভেল,নাগরপুর দলিল লেখক সমিতির সভাপতি মোঃ মোশারফ হোসেন,সাধারণ সম্পাদক মোঃ আরশেদ আলী সহ নাগরপুর সাব-রেজিস্ট্রার অফিসে কর্মরত সকল স্থায়ী কর্মচারী, নকলনবিশ ও দলিল লেখকগণ বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা শেষে স্থায়ী কর্মচারী, নকলনবিশ ও দলিল লেখকগণের মাঝে সাটিফিকেট এবং লাপটপ ব্যাগ বিতরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: