1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

বিশৃঙ্খলা করার চেষ্টা করলে বিএনপিকে কঠোরভাবে দমন করা হবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৭৪ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশে বিএনপি কোন ধরনের নাশকতা বা বিশৃঙ্খলা করার চেষ্টা করলে আওয়ামী লীগ চুপ করে বসে থাকবে না। তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। তাদেরকে কোন ধরনের ছাড় দেয়া হবে না।
শনিবার দুপুরে (২৮ মে) ঠাকুরগাঁওয়ের জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসনের আয়োজিত  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপনের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি চায় বাংলাদেশকে পাকিস্তান বানাতে। এজন্য তারা নানামুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।  কিন্তু বিএনপির এই স্বপ্ন কখনো বাস্তবে রূপ নেবে না। দেশের জনগণ ও আওয়ামী লীগ বিএনপিকে দাঁতভাঙা জবাব দেবে।
তিনি বলেন, আওয়ামী লীগ দেশকে ভালোবাসে। দেশের উন্নয়নে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। আজকে দেশের উন্নয়নগুলো জনগণের সামনে দৃশ্যমান এবং জনগণ তার সুফল পাচ্ছে।
রমেশ চন্দ্র সেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তি পুরস্কার (জুলিও কুরি শান্তি পদক) পেয়েছেন, বঙ্গবন্ধু শান্তির বাণী শুনিয়েছেন। কিন্তু বঙ্গবন্ধুকে জীবনটা দিতে হয়েছে। আমরা বাংলাদেশে অশান্তি চাই না, সংঘাতও চাই না। আমরা চাই দেশে শান্তি এবং জনগণের উন্নতি। তারই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
অন্যায় ও ষড়যন্ত্রের বিরুদ্ধে দলের সকল নেতাকর্মীসহ দেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো,  জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ইমন খান প্রমূ্খ।
আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: