1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য হলেন চট্টগ্রামের আমেনা আক্তার রাত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৫৫০ জন পড়েছেন

চট্টগ্রাম ,হাটহাজারী উপজেলার বউ আমেনা আক্তার রাত্রী কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য (২২) নির্বাচিত হয়েছেন।

 

 

রবিবার রাতে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আলেয়া সারোয়ার ডেইজিকে সভাপতি ও শারমিন সুলতানা লিলিকে সাধারণ সম্পাদক করে ১৬৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

 

এই কমিটিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য (২২) করা হয় সাবেক ছাত্রলীগ নেত্রী আমেনা আক্তার রাত্রীকে। তিনি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার স্থায়ী বাসিন্দা।

 

জানা যায়, আমেনা আক্তার (রাত্রী)র স্বামী ও আওয়ামী পরিবারের সন্তান।

ওনার স্বামী তৃণমূল থেকে ছাত্রলীগ করে এসেছে। ইউনিয়ন ছাত্রলীগের সদস্য অন্তর্ভুক্ত ছিলো ২০০৫-০৬ সালে পরে যুবলীগের রাজনীতি তে পা রাখেন ২০১৩ সালে।প্রবাসে আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে সমপৃক্ত আছেন। দায়িত্ব থাকাকালীন সময়ে সততা ও নিষ্ঠার সাথে সবসময় ই দায়িত্ব পালন করেন।

 

নির্বাচিত হওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও শারমিন সুলতানা লিলি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার শরীরে আওয়ামী লীগের রক্ত বহমান। ছাত্র জীবন থেকেই রাজনীতি করে আসছি। ছাত্রলীগকে সুসংগঠিত করেছি। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও শারমিন সুলতানা লিলির পরামর্শক্রমে আওয়ামী লীগের একজন কর্মী হয়ে আমৃত্যু কাজ করে যেতে চাই।

 

প্রসঙ্গত, নারী নেত্রী হিসেবে ওনার শশুড় বাড়ি চট্টগ্রাম জেলায় ব্যাপক পরিচিতি । দলীয় বিভিন্ন কর্মসূচি ও স্থানীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচার- প্রচারণা চালিয়ে সব সময় সরব থাকেন এই নেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানিয়ে অনেক শুভাকাঙ্ক্ষীকে পোস্ট দিতে দেখা গেছে।চট্টগ্রাম জেলায় এমন কোন উপজেলা বাদ যায় নি ওনাকে অভিনন্দন জানায় নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: