1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম
বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা মূল্যায়ন পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ

ঠাকুরগাঁওয়ে কে.বি.এম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কে.বি.এম উচ্চ বিদ্যালয়ে নতুন চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে এই ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও জেলা শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের তত্ত্বাবধানে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে দক্ষিণ বঠিনা শাপলা উচ্চ বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবনের নির্মান কাজ সম্পন্ন করা হয়।

উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আমরা কথা দিয়েছিলাম যে এই বিদ্যালয়ে নতুন ভবন দিবো, আমরা কিন্তু আমাদের কথা রেখেছি। আওয়ামী লীগ সরকার কথা দিয়ে সবসময় কথা রাখে। তার একটি উদাহরণ এটি। শিক্ষাখাতকে আরও ঢেলে সাজাতে আমরা বদ্ধ পরিকর।

কে.বি.এম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য রওশানুল হক তুষার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন, ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী শিক্ষা প্রকৌশলী জয়ন্ত কুমার রায়, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক সচিন্দ্রনাথ বর্মনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: