1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

ভূল্লী থানায় গোলঘরের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন ও গ্রাম পুলিশ প্যারেড অনুষ্ঠিত

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৮২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার নব গঠিত ভূল্লী থানায় গোলঘর এর ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ-উদ্বোধন ও গ্রাম পুলিশ প্যারেড অনুষ্ঠিত।

সোমবার (০৯ অক্টোবর  ২০২৩) দুপুরে ভূল্লী থানা কমপ্লেক্সে গোলঘর এর ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ-উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, গোল ঘরটি হবে সামাজিক বিরোধ নিস্পত্তির একটি অন্যতম স্থান। ছোটখাট ঝগড়া বিবাদ জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে এখানে ছোট পরিসরে নিষ্পত্তি করা হবে। সেবা নিতে আসা সাধারণ মানুষের কষ্ট দূর হবে।

গ্রাম পুলিশ প্যারেড অনুষ্ঠানে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, গ্রাম পুলিশ জনগনের নিরাপত্তায় গুরুত্বপূর্ণ কাজ করে থাকে। এলাকার খবর নেওয়া থেকে শুরু করে আসামীদের সঠিক ঠিকানা পর্যন্ত তথ্য পৌছে দেয় থানা পুলিশের কাছে। এলাকায় মাদক, সন্ত্রাস, জুয়া, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত রাখতে তারা গুরুত্বপূর্ণ কাজ করে থাকে। তিনি গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীদের খোঁজখবর নেওয়া, থানা এলাকায় চুরি ও ডাকাতি না হয় সে বিষয়ে সতর্ক ও পুলিশকে আগাম তথ্য জানানোর নির্দেশনা প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন সহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তারা ও ভূল্লী থানায় কর্মরত অন্যান্য কর্মচারীবৃন্দ।

পরবর্তীতে পুলিশ সুপার গ্রাম পুলিশদের মাঝে ভালো কাজের স্বীকৃতিস্বরুপ পুরষ্কার বিতরন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: