1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিন: রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন,  আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে পূণরায় এমপি নির্বাচিত করুন এবং আপনাদের সেবা করার সুযোগ করে দিন। কথা দিচ্ছি ঠাকুরগাঁও সদর আসনকে আধুনিক ও স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে। 
মঙ্গলবার বিকেলে (২ জানুয়ারি) ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নৌকার মাঝি সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও সদর আসনকে আমরা সুখী সমৃদ্ধি হিসেবে গড়ে তোলা হয়েছে। এখানে কারও সঙ্গে কারও বিভেদ বা বিরোধ নেই। সকলকেই সাথে নিয়ে সদর আসনের উন্নয়ন করেছি। গ্রামকে শহরের মত করে গড়ে তোলার চেষ্টা করেছি। এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের জন্যই।
তিনি বলেন, আপনারা সকলেই জানেন বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টি ক্ষমতায় থেকে দেশ পরিচালনা করেছিল ; তারা দেশের কি অবস্থা করেছিল এটা সকলের জানা। তারা এই বাংলাদেশকে ধ্বংস করে দিয়েছে। দেশের অর্থ লুট করে বিদেশে পাচার করেছে। তারা লুটপাটের রাজনীতি করে।
রমেশ চন্দ্র সেন বলেন,  একমাত্র দল বাংলাদেশ আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে। নিম্ন আয়ের দেশ থেকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে আওয়ামী লীগ সরকার। এক কথায় উন্নয়নের সরকার আওয়ামী লীগ।
তিনি বলেন, ৭ জানুয়ারি পরিবার, আত্মীয় স্বজন,  প্রতিবেশিদের সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং উৎসবমুখর পরিবেশে আপনার মূল্যবান ভোট প্রদান করবেন। আপনাদের ভোট উন্নয়নের পক্ষেই হোক।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় সেবা করার সুযোগ দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান রমেশ চন্দ্র সেন।
জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সাবেক কেন্দ্রীয় ছাত্র লীগ নেতা কামরুল হাসান খোকন, ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য আফসানা আক্তার,  আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুখসেদুল হক স্বপন চৌধুরী প্রমূখ।
বক্তারা সকলেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মাঝি সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেনকে বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: