1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

উপজেলা চেয়ারম্যান টিটো’কে দেখতে চায় উপজেলাবাসী

মোঃ সুজন আলী
  • সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম দফার উপজেলা নির্বাচন। এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে ঠাকুরগাঁও উপজেলা পরিষদের সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। তবে এবারো সদর উপজেলার চেয়ারম্যান হিসেবে অ্যাড.অরুনাংশু দত্ত টিটোকে দেখতে চায় উপজেলাবাসী।

সারেজমিনে গিয়ে দেখা যায়, চায়ের দোকান,পাড়া মহল্লা,মাঠঘাট,হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে উপজেলা নির্বাচন নিয়ে সরগরম আলোচনা। তবে তরুণ এই নেতা হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান টিটো দত্ত ইতিমধ্যে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

যানা যায়,২০১৯ সালের ৮মে ঠাকুরগাঁও সদর উপজেলার দ্বায়িত্ব গ্রহন করেন অ্যাড.অরুনাংশু দত্ত টিটো। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদেও রয়েছেন। উপজেলা পরিষদের দ্বায়িত্ব পাওয়ার পর থেকে দূর্নীতি মুক্ত করা সহ সাধারণ মানুষের আপদে বিপদে সব সময় পাশে থাকার চেষ্টা করেছেন তিনি। প্রতিটি সময় তৃনমুল পর্যায়ে কথা বলছেন। সাধারণ মানুষের চিকিৎসার খরচ,মহিলাদের জন্য সেলাই মেশিন সহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন টিটো দত্ত।

সদর উপজেলার বাসিন্দা জহিরুল, আব্দুর রাজ্জাক সহ বেশ কয়েকজন বলেন, এর আগের অনেকে ছিলেন উপজেলা চেয়ারম্যান তবে টিটো দত্তের মতো কাউকে দেখিনাই। তিনি মানুষের সাথে মিশে থাকেন। যখনি কোন মানুষ সাহায্যের জন্য যাইতো তিনি ফিরিয়ে দিতেন নাহ। শুধু তার উপজেলা পরিষদে নাহ আমরা দেখেছি তিনি তার বাসার অফিসেও সব সময় মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করে গেছেন। তিনি সাদা মনের মানুষ তাই সদর উপজেলা বাসি আবারও তাকেই চেয়ারম্যান হিসেবে তাকে দেখতে চাই।

আসন্ন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হবেন কিনা জানতে চাইলে, অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো বলেন, আমি দীর্ঘদিন ধরেই রাজনীতির সাথে যুক্ত। আমার রাজনীতি মূলত জনগণকে নিয়ে। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে সাধারণ মানুষকে সাথে নিয়ে উপজেলার চেয়ারে বসে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে আর ভোটাররা চাইলে জনসাধারণের ভালোবাসায় আমি এবারও প্রার্থী হবার বিষয়ে শতভাগ আশাবাদী। আমি জনগণের সেবার মধ্যে নিজেকে নিয়োজিত রাখতে চাই সারাজীবন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: