1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫০ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার ‘রাষ্ট্রপতি পুলিশ মেডেল (পিপিএম-সেবা)’ পদকে ভূষিত হয়েছেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপারকে সম্মানজনক এ পদকটি প্রদান করেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম উপস্থিত ছিলেন।

এ পুরস্কার প্রাপ্তিতে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, রেঞ্জ ডিআইজি, রংপুরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পুলিশ সুপার এ পদক প্রাপ্তিকে ঠাকুরগাঁও জেলা পুলিশের সকল সদস্যের অর্জন বলে উল্লেখ করেন। তিনি তার সকল সহকর্মীসহ  জেলাবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক গত বছরের ৭-ই জুলাই ঠাকুরগাঁও জেলা পুলিশে দায়িত্বভার গ্রহণ করেন। অত্যন্ত মেধাবী, দক্ষ ও বুদ্ধিদীপ্ত এ কর্মকর্তা পুলিশ সুপার হিসেবে ঠাকুরগাঁও জেলায় দায়িত্ব গ্রহণের পর হতেই জেলা পুলিশের বিভিন্ন ক্ষেত্রে আধুনিকায়ন ও অপরাধ দমনে সাফল্য অর্জন, একই সাথে জনগণের আস্থা ও ভালোবাসা প্রতিটি ক্ষণেই বৃদ্ধি পায় সে লক্ষ্যে নিরলস কাজ করছেন।

এ পর্যন্ত জেলায় সংঘটিত ডাকাতি, মোটরসাইকেল ছিনতাই, ট্রাকভর্তি ভুট্রা ডাকাতি, মাইক্রোবাসে ছিনতাই, অটো-চার্জারচালক হত্যা, মাদ্রাসার ছাত্র হত্যা, ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, মাদক ও চাঞ্চল্যকর মামলাগুলোর দ্রুততম সময়ে আসামী সনাক্ত, গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তার করা হয়েছে বিপুল পরিমান মাদক উদ্ধার ও মাদকের সাথে জড়িতদের।

অপরাধ ও অপরাধীদের দমনে ইস্পাত কঠিন মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছেন এসপি পাঠক। বিভিন্ন শ্রেণি-পেশা, ধর্ম-বর্ণ তথা সকলস্তরের সাধারণ মানুষের সাথে গভীর সম্পর্ক স্থাপন করেছেন তিনি। সহকর্মী, অন্যান্য বিভাগ/প্রতিষ্ঠানের সাথে পারস্পারিক সৌহার্দ সম্পর্ক বজায় রাখায় জেলা পুলিশের সাথে অন্যান্যদের সেতুবন্ধন নিয়ে গেছেন এক উচ্চমাত্রায়। তিনি ২৭তম বিসিএস’র একজন চৌকস পুলিশ কর্মকর্তা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: