1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ২৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীতে কর্মরত যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান শিবলী নোমানকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাগাতার হুমকি প্রদান করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে এ বিষয়ে নিরাপত্তা ও ঘটনার বিহিত চেয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন আরইউজের এই সাবেক সাধারণ সম্পাদক।

গত মঙ্গলবার থেকে আমানা গ্রুপের বিতর্কিত ব্যবসায়িক কর্মকাণ্ড ও বিদেশি কোম্পানিতে তাদের রহস্যময় সম্পৃক্ততা নিয়ে শিবলী নোমানের ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদন প্রচারিত হয়। জিডিতে তিনি সন্দেহ প্রকাশ করেন, ওই প্রতিবেদনের সূত্র ধরেই তাকে ‘পিটিয়ে মারা’ বা ‘গলা চেপে ধরা’র মতো এমন হুমকি দেয়া হচ্ছে। জিডিতে তিনি হুমকিদাতাদের সামাজিক মাধ্যমের লিংকগুলো ও স্ক্রিনসটের কথা উল্লেখ করেন।

শিবলী নোমান গত প্রায় ২৪ বছর ধরে সাংবাদিকতা করছেন। আজকের কাগজ, সমকাল, চ্যানেল টোয়েন্টিফোর হয়ে তিনি এখন যমুনা টেলিভিশনে কাজ করেন। 

প্রসঙ্গত, আমানা গ্রুপের বিষয়ে অনুসন্ধানী প্রতিবেদনে গ্রুপটি ও তাদের ঊর্ধ্বতন কয়েক কর্মকর্তার সঙ্গে আওয়ামী লীগের একজন প্রেসিডিয়াম সদস্য ও তার স্ত্রীর ব্যবসায়িক সম্পর্কের বিষয় উঠে আসে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: