1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা

শাহিনুর রহমান সোনা, রাজশাহী
  • সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ২৯ জন পড়েছেন
সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা এমপি বলেছেন, ‘বিএনপি-জামায়াত বাংলাদেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে প্রতিনিয়ত ব্যাহত করার চেষ্টা চালিয়ে আসছে। তারা সহিংসতার আশ্রয় নিয়ে ২০১৪, ২০১৮ এবং ২০২৪ সালের নির্বাচন বানচালের অপচেষ্টাও করেছে। কিন্তু, জনগণ তাদের জনবিরোধী কার্যকলাপ প্রত্যাখ্যান করায় তারা সফল হতে পারেনি।’ প্রতিমন্ত্রী বলেন, ‘যে যুক্তরাষ্ট্র নানাভাবে নিষেধাজ্ঞা দিয়ে সরকারকে চাপে রাখতে চেয়েছিলো, এখন সেই যুক্তরাষ্ট্র বাংলাদেশের পাশে থাকার জন্য আগ্রহ প্রকাশ করছে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে দেশের সরকার প্রধানকে স্বাগত জানিয়েছেন। আমরা মনে করি যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের ভালো সম্পর্ক রয়েছে এবং আমরা আমাদের জনগণের স্বার্থে ভবিষ্যতে আমাদের সম্পর্ক আরও জোরদার করার অপেক্ষায় রয়েছি।’
শনিবার (১৫ জুন) রাজশাহীর দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২৩-২০২৪ অর্থ বছরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় ঢেউটিন এবং ঐচ্ছিক তহবিল হতে গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে আর্থিক সহয়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র সত্ত্বেও জাতীয় সংসদের পর চারধাপে উপজেলা পরিষদের নির্বাচন বাংলাদেশের ইতিহাসে অবাধ, সুষ্ঠু ও স্বচ্ছভাবে অনুষ্ঠিত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে এমনকি, ইউরোপের কিছু দেশে সম্প্রতি অনুষ্ঠিত নির্বাচনে বৈশ্বিক প্রেক্ষিতে ভোটারদের উপস্থিতির উপস্থিতি ভালো ছিল।’
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আওয়ামী লীগের নৌকা বিশাল বড়। এই নৌকায় সবাইকে চাই। যারা দলের ভিতর থেকে দলের ক্ষতি করবেন, তাদের বিদায় দিতে হবে। আর যারা দল পাগল একনিষ্ঠ কর্মী তাদের, দল করার সুযোগ দিতে হবে।’ এর আগে প্রতিমন্ত্রী স্বাগত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদশকে বাংলাদশের আর্থ-সামাজিক খাতে উন্নয়ন ও অগ্রগতির চিত্র তুলে ধরেন।
দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্বীকৃতি প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু, সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: