1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

চালিতাডাঙ্গা ইউনিয়নের ৫ শত পরিবারের মাঝে ঈদ উপহার

মো: আশরাফুল আলম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১৫৯ জন পড়েছেন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গায় করোনায় ঘরে থাকা হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২২ মে) সকালে কাজিপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নের ৫০০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন চালতাডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল। এসময় প্রতিটি পরিবারকে দশ কেজি চাল এবং মোহাম্মদ নাসিম এমপি মহোদয়ের নিজ অর্থায়নে এক কেজি চিনি ও এক প্যাকেট সেমাই বিতরণ করা হয়।

এসময় ৯ টি ওয়ার্ডের ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। পরে তারা নিজ নিজ ওয়ার্ডের উপহারগুলো ভ্যানযোগে নিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: