1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে উপহার সামগ্রী পাঠালেন ইউএনও

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৪৯৮ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়া গ্রামের করোনায় আক্রান্ত রোগী হাফিজুর রহমান (৩৪) বাড়িতে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে উপহার সামগ্রী পাঠালেন উপজেলা প্রশাসন। শুক্রবার (২২ মে) বিকালে উপহার সামগ্রী পৌঁছে দিতে হাফিজুর রহমান বাড়িতে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান এর পক্ষ থেকে বেলকুচি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রহমতুল্লাহ।

জানা যায়, বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়া গ্রামের আনোয়ার মুন্সির ছেলে হাফিজুর রহমান গত ১০ মে করোনা রিপোর্ট পজেটিভ আসলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ থেকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা হয়।

এ বিষয়ে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রহমতুল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হাফিজুর রহমানের বাড়িতে পৌঁছে দেয়া হয়। বর্তমানে হাফিজুর সুস্থ এবং ভালো আছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: