1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন রাজিব দাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৫৩৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ ।

রাজিব দাশ এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনার কারণে এবার রমজান মাস একটু ভিন্নভাবে পালন হচ্ছে তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর পালন করা হবে আমরা সরকার কতৃক ঘোষিত সামাজিক দুরুত্ব বজায় রেখে উদযাপন করবো। আমি ব্যক্তিগত পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানাচ্ছি অদৃশ্য এই ভাইরাসের কারণে সবকিছুতে স্থবিরতা নেমে এসেছে। আমি দেশে বিদেশের সবার জন্য দোয়া চাইছি তিনি আরও বলেন কভিড ১৯ এর কারনে আগামীতে বিশ্ব অর্থনীতিতেও প্রভাব পড়বে।

যেখানে এটাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা দেওয়া হচ্ছে, সেখানে আমাদের দেশেও একটা প্রভাব পড়বে। আমাদের দেশকেও মোকাবিলা করতে হবে।

মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ আরও বলেন, নিজেকে রক্ষা করতে এবং অন্যকে নিরাপদ রাখতে সব সময় মাস্ক ব্যবহার করতে হবে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও উনার নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো এবং তাঁর ঘোষিত ৫০ লক্ষ পরিবারের মাঝে আর্থিক সাহায্য কিছুটা হলেও এই দুর্দিনে সাধারণ মানুষের কষ্ট লাঘব হবে। বিশ্ববাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক।স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান রাজিব দাশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: