1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও দেবীপুরে রাতের আধারে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৩৬০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাঁধের পানি বৃদ্ধি হওয়ার কারণে শ্রমিক না পেয়ে সমস্যায় পড়া দরিদ্র কৃষকের পাকা ধান কেটে দিলেন দেবীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের পঁয়সাফেলা নামক স্থানে যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা এক দরিদ্র কৃষকের ২ বিঘা জমির পাকা ধান কেটে দেন।

ইউনিয়ন নেতা গোলাম রব্বানী ও সাদ্দাম এর নেতৃত্বে ৬০-৭০ জন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা ধান কাটায় অংশ নেন।

গোলাম রব্বারী বলেন, ঠাকুরগাঁওয়ে বোরো ধান ঘরে তুলতে পারলে কৃষকরা সারা বছর আনন্দে দিন কাটাতে পারবেন। কৃষক যদি সুখে থাকেন তাহলে দেশ ভালো থাকবে। যেহেতু বন্যার একটি আগাম বার্তা দেয়া হয়েছে তাই আমরা চাই কৃষকরা যত দ্রুত সম্ভব পাকা ধান ঘরে তুলুক।

দরিদ্র কৃষক রফিকুল ইসলাম বলেন, ভূল্লী বাঁধের পানি বৃদ্ধি পাওয়ায় ধান পানির নিচে ডুবে যাচ্ছিল, শ্রমিক না পাওয়ায় গোলাম রব্বানী ও সাদ্দামকে জানালে তারা আমার ২ বিঘা জমির ধান ধান কেটে বাসায় পৌছে দেন। আমার এই দূরদিনে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা আমার পাশে দাড়িয়েছে আমি তাদের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: