1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

কালিগঞ্জে রাজু হোসেন নামে এক যুবক করোনা আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরার কালিগঞ্জে রাজু হোসেন (৩৪) নামে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের নারায়ণপুর গ্রামের মহব্বত আলীর ছেলে।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ১১ জুন ওই যুবকের নমুনা খুলনা পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। রবিবার তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানা গেছে। প্রশাসন আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন করেছে। তিনি আরও জানান, এ পর্যন্ত উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের প্রেরিত নমুনা পরীক্ষায় সর্বশেষ আক্রান্ত যুবক ছাড়াও গত ১০ জুন আরও দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। এছাড়াও ঢাকার সাভারে কর্মরত এক ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে নলতার নওয়াপড়ায় বাড়িতে আসায় ওই ব্যক্তির বাড়ি এবং সম্প্রতি বিসিএস উত্তীর্ণ এক চিকিৎসকের করোনা পজিটিভ হওয়ায় তার নলতার কাজলা গ্রামে অবস্থিত বাড়ি লকডাউন করে দেয় প্রশাসন।
করোনা আক্রান্ত যুবক রাজু হোসেন জানান, তিনি সাতক্ষীরায় গৃহশিক্ষক হিসেবে শিক্ষার্থীদের পড়াতেন। দেশব্যাপী লকডাউন শুরু হলে তিনি বাড়িতে চলে আসেন। সে সময় থেকেই তিনি বাড়িতে অবস্থান করছেন। শরীরে করোনা উপসর্গ না থাকলেও কৌতুহলবশত গত ১১ জুন তিনি করোনা পরীক্ষার উদ্যোগ নেন। আজ তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানতে পেরেছেন। বর্তমানে শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: