1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে পানির স্রোতে ভেঙ্গে গেল রাস্তা

মোঃ সুজন আলী
  • সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৮৭৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতে বন্যার সৃষ্টি হওয়ায় ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের জালালী মৌজায় পানির স্রোতে ভেঙ্গে যায় পাকা রাস্তা । এতে চলাচল করতে চরম অসুবিধায় পড়েছেন জালালী ও আরাজী মৌজার তিন হাজার মানুষ।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে সরেজমিনে দেখা যায়, সেখানে একটি কালভাট ছিল কিন্তু গত দুই বছর আগে মোজাম্মেল হক কালভাটের পিছনে ১২ শকত জমি ক্রয় করে বাড়ী নির্মান করে। কালভাটটি বন্ধ করে দেওয়ায় গত কয়েকদিনের প্রবল বৃষ্টিপাতে ওই এলাকায় বন্যার সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় পানি পাকা রাস্তার উপর দিয়ে প্রবাহিত হয়ে বিপরিত পাশের চলাচলের রাস্তাটি পানির স্রোতে ভেঙ্গে যায়। পানি নিষ্কাশনের ব্যবস্থা না করলে এলাকার যাতায়াতের চরম ব্যাঘাত ঘটছে।

এ ব্যাপারে এলাকাবাসী পানি নিষ্কাশনের ব্যবস্থা ও যাতায়াতের রাস্তাটি পুণঃনির্মাণে সরকারের নিকট সহযোগিতা কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: