1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

মধুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৩৩ জন পড়েছেন

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃমহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি, এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বিশ্ব^ জনসংখ্যা দিবস পালিত হয়েছে।
শনিবার (১১জুলাই) দুপুরে মধুপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মাজেদ আলী মিয়া এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আউশনারা ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: আ: মান্নান, প্রেসক্লাব মধুপুর এর সভাপতি মো: আ: হামিদ সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা খাতে মধুপুর ও ধনবাড়ী উপজেলায় আউশনারা ইউনিয়ন শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় আউশনাড়া ইউপি চেয়ারম্যান মো: গোলাম মোস্তফাকে পুরুস্কার বিতরণ করা হয়। কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরীতে ৫জন শ্রেষ্ঠ কর্মী ও ২টি প্রতিষ্ঠানকে সন্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। সন্মাননা প্রাপ্ত শ্রেষ্ঠ ৫জন হলেন আউশনারা ইউনিয়নের পরিবার কল্যাণ সহকারী মাহমুদা সুলতানা মিতু, পরিবার পরিকল্পনা পরিদর্শক আরিফুল ইসলাম সুমন, পরিদর্শিকা আশরাফুন্নাহার ধনবাড়ী ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্র, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রুবেল আহমেদ বীরতারা ইউনিয়ন, দায়িত্ত প্রাপ্ত মো: রোকনুজ্জামান রনজু উপসহকারী কমিউনিটি মেডিকাল অফিসার পাইস্কা ইউনিয়ন, বেসরকারী ২ টি প্রতিষ্ঠান হলো সুর্যের হাসি নেটওয়ার্ক, মধুপুর, স্বনির্ভর বাংলাদেশ ধনবাড়ী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: