1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২০৩ জন পড়েছেন

এম এ মাজেদঃকরোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনরাত মাঠে থেকে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে বিভিন্ন ইউনিটের কাজগুলো প্রশংসনীয় হয়ে উঠেছে। অনেক ছাত্রলীগ নেতা তাদের পরিশ্রমের মাধ্যমে প্রমান করে দিয়েছে যেকোন দূর্যোগ মোকাবেলায় ছাত্রলীগ অনেক বড় হাতিয়ার। তেমনি একজন ছাত্রনেতা ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভুইয়া অশ্রু।

তার নিজ এলাকা নোয়াখালী সেনবাগের কেশারপাড় কালামিয়া ভুইয়া বাড়ি জামে মসজিদ রোড টানা বৃষ্টিতে মানুষের চলাচলের জন্য অনুপযোগী হয়ে যায়। এতে নানা দূর্ভোগে পড়ে সাধারণ মানুষ। নামাজ পড়তে এবং বাজারে যেতে অসুবিধা হয় সকলের। ঠিক তখনই সাধারণ মানুষের কথা চিন্তা করে বুধবার সকাল থেকে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের সাথে নিয়ে রাস্তা মেরামত করে দেন ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম ভুইয়া অশ্রু।

করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গত মার্চ মাস থেকে মানুষকে করোনা পরিস্থিতি মোকাবেলায় সচেতনতা মূলক কর্মসূচি, অসহায়দের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, ঈদসামগ্রী বিতরণসহ নিজ এলাকায় নানা কর্মসূচি পালন করেছে মানবিক ছাত্রলীগ নেতা অশ্রু।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: