1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

সিরাজগঞ্জে ডিবি’র হাতে ইয়াবাসহ মাদক সম্রাট সালাম আটক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০
  • ৭৫৩ জন পড়েছেন

সবুজ সরকার স্টাফ রিপোর্টারঃ
সিরাজগঞ্জের শাহাজাদপুরের হাট পাচিল এলাকায় অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবাসহ আব্দুস সালাম (৪০) নামের এক মাদক সম্রাটকে আটক করেছে ডিবি পুলিশ। 

রবিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জের শাহাজাদপুরের হাট পাচিল এলাকার শুকুর আলীর বাড়ীর সামনে অভিযান চালিয়ে সাদক সম্রাট সালামকে ৫৫০ পিছ ইয়াবাসহ আটক করে সিরাজগঞ্জের ডিভি পুলিশ। আটককৃত আব্দুস সালাম (৪০) শাহাজাদপুরের হাট পাচিল গ্রামের মৃত রিশান সরকারের ছেলে।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার শাহাজাদপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৫০ পিছ ইয়াবাসহ আব্দুস সালাম নামের এক মাদক সম্রাটকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, সে দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। তার সাথে এ এলাকার কিছু লোক জড়িত। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: