1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

টাঙ্গাইলের মধুপুরে বন্যার পানির স্রোতে ধ্বসে পড়েছে হাসিল মধ্যপাড়ার জামে মসজিদ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৬৭ জন পড়েছেন

মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের হাসিল মধ্যপাড়ার জামে মসজিদটি বন্যার পানির স্রোতে ধ্বসে পড়েছে।বুধবার (২৯ জুলাই) সকালে মসজিদটি ভেঙে পড়ার পর বিকেল পর্যন্ত স্থানীয়রা মসজিদের প্রয়োজনীয় জিনিসপত্রগুলো পানি থেকে উদ্ধার করে। প্রায় দুই যুগ আগে মসজিদটি নির্মাণ করা হয়। পানির স্রোতে মসজিদটি ভেঙে মসজিদের গুরুত্বপূর্ণ জিনিসপত্র ভেসে গেছে।

এমতাবস্থায় দরিদ্র এই এলাকার পক্ষে মসজিদটি পুনঃনির্মাণ অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। দরিদ্র এই ধর্মপ্রাণ মানুষগুলোর – মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সরকারের নিকট দাবি হচ্ছে, “মসজিদটি পুনঃনির্মাণ করে ধর্মপ্রান মানুষদের নামাজ পড়ার সুযোগ করে দিলে এলাকাবাসি উপকৃত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: