1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

বেলকুচিতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৬৫ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ভাসমান অবস্থায় রফিকুল ইসলাম (৪০) নামের একজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে বেলকুচি পৌর এলাকাস্থ দেলুয়া গ্রামের লাল চাঁন মন্ডলের ছেলে। ১০ আগষ্ট (সোমবার) সকাল ৭ টার সময় বেলকুচি পৌর এলাকার চালা উত্তর পাড়া আঞ্চলিক সড়কের পাশে পানিতে ভাসমান আবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানাযায়, সে গতকাল (রবিবার) বিকালে মৃগীরোগের ঔষুধ কিনতে বের হয়েছিল।তারপর আর তাকে তার পরিবার অনেক খোজাখুজি করে সন্ধান পাইনি। সকালে তাকে পানিতে ভাসমান আবস্থায় দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ বাহা উদ্দিন ফারুকী জানান, আমরা স্থানীয়দের মাধ্যমে জানতে পারি পানিতে লাশ ভেসে আছে। পরক্ষনে সঙ্গীয় ফোর্স পাঠিয়ে পানি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: