1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

শাহজাদপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ দেড়শপরিবারের পাশে দাঁড়ালো র‌্যাব-১২

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৭৮ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃর‌্যাপিড এ্যাকশান ব্যাটেলিয়ান (র‌্যাব)-১২ এর উদ্যোগে- র‍্যাব-১২ এর অধিনায়ক লেফটেনেন্ট খায়রুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে- সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার ভাটপাড়াসহ যমুনাতীরবর্তী এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ দেড়শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রী মধ্যে ছিলো- চাউল, ডাউল, সয়াবিনতৈলসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে ।

রোববার(২৩আগষ্ট)দুপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ নানা বয়সী মানুষসহ প্রতিবন্ধীদের হাতে র‌্যাবের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী তুলে দেন এলিট ফোর্স র‌্যাব-১২ এর সদস্যরা।

ভাটপাড়া এলাকার ক্ষতিগ্রস্ত বৃদ্ধ আব্দুল জলিল এই খাদ্য সামগ্রী উপহার পেয়ে র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এবারের বন্যায় খুব কষ্ট পোহাতে হচ্ছে। বাধের উপর আশ্রয় নিয়েছিলাম। কোন সহায়তা পাইনি। র‌্যাব ভাইয়েরা আমাদের ডেকে নিয়ে অনেক কিছু দিলেন। তারা যেমন দেশকে নিরাপদ রাখতে ভুমিকা পালন করছে। আবার বিপদে আমাদের মত মহা অসহায়দের পাশে দাঁড়াছে। তারা এভাবেই যেন ভালবাসা দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নেয় ও দেশসেবায় নিয়োজিত থাকতে পারে।

উল্লেখ্য, চলতি বন্যায় গত কয়েক মাসে র‌্যাব-১২ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল খায়রুল ইসলামের উদ্যোগে বন্যা দুর্গত বেলকুচি, সিরাজগঞ্জ, কাজিপুর, এনায়েতপুরসহ বিভিন্ন এলাকায় বিপুল পরিমান খাদ্য সামগ্রী বন্যা দুর্গত অসহায় কয়েক সহস্রাধিক পরিবারের মাঝে বিতরন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: