1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

লোহাগড়ায় ১১৭ পিচ ভারতীয় শাড়ীসহ গ্রেফতার  ৩

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৪ জন পড়েছেন
নড়াইলের লোহাগড়ায় একটি প্রাইভেট কারও ১১৭ পিচ ভারতীয় শাড়ীসহ  তিন জনকে গ্রেপ্তার  করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে ডিবি পুলিশের এসআই মিলটন কুমার দেব দাসের নেতৃত্বে অভিযান চালিয়ে লোহাগড়া বাজারের তে রাস্তা বটগাছের পাশে পাকা রাস্তার  উপর  থেকে একটি প্রাইভেট কার সহ ১১৭ পিচ ভারতীয় শাড়ী মুল্য অনুমান ৪৬৮০০০ টাকা মালসহ তিন জনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত মো বশিরুল হক (৩৮) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার চাপানগর গ্রামের মৃত নুরুল হকের ছেলে। সৈয়দ আবু জাহিদ (৪০) ফরিদপুর জেলার বোয়ালমারী থানার দিঘীরপাড় গ্রামের মৃত সৈয়দ আবু জাফরের ছেলে। মো মামুনুর রহমান (৩২) যশোর জেলার বেনাপোল  থানার বড়আচড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন লোহাগড়া থানায়  একটি মামলা দায়ের করে আসামিদের কোর্টে প্রেরন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: