1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সংবাদ,গণমাধ্যম সহকর্মীদের সাথে মেয়র প্রার্থী হেলাল উদ্দিনের মতবিনিময়

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২৮৯ জন পড়েছেন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : আগামী সিরাজগঞ্জ পৌরসভা নর্ব নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে সংবাদ,গণমাধ্যম সহকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন হেলাল উদ্দিন।

বুধবার রাতে ভাষানী রোডস্থ নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দেন।

এসময় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন ও যুগ্ন সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, সাবেক সভাপতি হারুন আর রশিদ হাসান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান, কার্যনিবাহী সদস্য নুরুল ইসলাম ববু, ইসমাইল হোসেন, গাজী ফিরোজী, সিনিয়র সংবাদিক, হেলাল আহম্মেদ, প্রেসক্লাবের সাংগনিক সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ফজলে খোদা লিটন, সিরাজগঞ্জ বার্তা পত্রিকার সম্পাদক আব্দুল হামিদ খান হিরা, চ্যানেল২৪ এর স্টাফ রিপোর্টার হিরক গুণ, সাংবাদিক শহিদুল ইসলাম ফিলিপস, লালপাতা পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম কালা, সাংবাদিক জহুরুল ইসলাম, নওশাদ আহমেদ, কলম সৈনিক পত্রিকার বার্তা সম্পাদক ইউসূফ দেওয়ান রাজু, সাংবাদিক আলমগীর কবির, অদিত্য রাসেল, দুলাল আহম্মেদ, যুগের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার হুমায়ুন কবির সুমন, বদরুল আলম দুলাল, একরামুল হক, সোহাগ হাসান জয়, জাকির হোসেন, নুরুল ইসলাম রইসী, রফিকুল ইসলাম, রোমন, এএইচ মুন্না, আজিজুর রহমান মুন্না, সেলিম আহমেদ, সেলিম সিকদার, রিংকু কুন্ডু, দিলীপ গৌর, রিফাত রহমান, স্বপন চন্দ্র দাস, মোনায়েম খান, মো: নজরুল ইসলাম, সাজিরুল ইসলাম সঞ্চয়, মশিউর রহমান মানু, নাজমুল ইসলাম, কাউসার আহমেদ, এনামুল হক, শাহিন রেজা, এসএম আল আমিন, অশোক কুমার ব্যনার্জী, শেলীসহ সিরাজগঞ্জের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।প্রমুখ।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী হেলাল উদ্দিন বলেন, পৌরসভাকে আরও উন্নত এবং দুর্নীতি মুক্ত করার জন্য আগামী নির্বাচনে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদ নিয়ে দলীয় মনোনয়ন‘ পাওয়ার জন্য মেয়র প্রার্থী হিসেব আপনাদের সহযোগীতা চাই।
শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতৃত্ব সৃষ্টির কোন বিকল্প নাই।

মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। সকলের সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে সিরাজগঞ্জ পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: