1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

লাকসাম দুই কিশোরকে অপহরণের অভিযোগে এক যুবক গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২৪২ জন পড়েছেন

লাকসাম, কুমিল্লা জেলা প্রতিনিধিঃলাকসামে রাব্বি প্রধান (১৬) ও মাসুদ হোসেন (১৪) নামে দুই কিশোরকে অপহরণের অভিযোগে জুয়েল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৯ নভেম্বর) লাকসাম রেলওয়ে জংশন প্লাটফরম থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।

অপহৃত রাব্বি প্রধান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আয়মা গ্রামের প্রবাসী আইয়ুব আলী প্রধানের একমাত্র ছেলে ও মাসুদ হোসেন একই জেলার মতলব উত্তর উপজেলার দৌলতপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। অপহরণকারী জুয়েলের বাড়ি কুমিল্লা কোতয়ালী থানার খেতসার এলাকায়।

অপহরণকারীদের কবল থেকে পালিয়ে আসা কিশোর মাসুদ হোসেন জানায়, গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় মামাতো ভাই রাব্বি প্রধান ও আমি দোখাইয়া চাঁদপুর দরবার শরীফের ওরশে যাওয়ার জন্য লাকসাম জংশনে আসলে জুয়েল নামের ওই ব্যক্তির সাথে পরিচয় হয়। তিনি আমাদেরকে ওরশে পৌঁছে দেয়ার কথা বলে একটি অটোরিক্সায় তুলে নেন। কিছুদূর যাওয়ার পর একটি মাঠের মধ্যখানে নিয়ে যাওয়ার সময় আমার সন্দেহ হলে কৌশলে পালিয়ে দৌঁড়ে এসে স্থানীয় বরইগাঁও এলাকার লোকজনকে বিষয়টি জানালে তারা রাব্বীকে আশেপাশে খোঁজাখুঁজি করেন। এরই মধ্যে জুয়েল রাব্বিকে নিয়ে পালিয়ে যায়। অপহরণের তিন দিন পর গতকাল রবিবার (৮ নভেম্বর) রাতে অপহৃত কিশোর রাব্বিকে শহরের বড়তুপা মাছের ঘের থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

পালিয়ে আসা কিশোর মাসুদ সোমবার (৯ নভেম্বর) আত্মীয়-স্বজনকে সাথে নিয়ে অপহরণকারী জুয়েলকে লাকসাম রেলওয়ে জংশন প্লাটফরমে মাদকসেবন অবস্থায় দেখে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে। পরে লাকসাম থানা পুলিশ জুয়েলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: