1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মিল্টন তালুকদার এবং মেহরাজ ফাহমী

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৪০০ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ দেশ-বিদেশের সকলকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিল্টন তালুকদার এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহরাজ ফাহমী।

এক বার্তায় মিল্টন তালুকদার বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয়ের মধ্য দিয়ে বিশ্ব মানচিত্রে নতুন দেশ হিসেবে বাংলাদেশের পথচলা শুরু হয়। বিজয়ের ৪৯ তম বছর পার করে ৫০-শে পৌছাঁলো দেশ, সেই সঙ্গে এবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনও চলছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ২৪ বছরের সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বাঙালির স্বাধীনতা অর্জনের কথাও উল্লেখ করেন মিল্টন তালুকদার।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহরাজ ফাহমী বলেন, বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে গড়ে তুলে লাখো শহীদের আত্মত্যাগকে সম্মান জানাই। আমি সকলের সুস্থতা কামনা করছি। এছাড়াও কোভিড-১৯ মহামারীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিজয় দিবস উদযাপনের আহ্বান জানান মেহরাজ ফাহমী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: