1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

চাঁদপুরের কৃতি সন্তান হাবিব খান ইসমাইল পল্লীবন্ধু কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ৪৪১ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার কৃতি সন্তান হাবিব খান ইসমাইল পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন।

জানাযায়, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক ড.মোঃ নুরুল আজহার গত ২৪ জানুয়ারী ২০২১ইং তারিখে স্বাক্ষরিত এক পত্রে উক্ত পদে তাকে নির্বাচিত করেন।

জনাব হাবিব খান ইসমাইল জাতীয় পাটি কেন্দ্রীয় নির্বাহী কমিটির কার্যকরী কমিটির সদস্য, জাতীয় পাটি ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক, ইউরোপ প্রবাসী বৃহত্তর কুমিল্লা সমিতির অন্যতম উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। হাজী মুসলিম প্রধান মেমোরিয়াল কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে নিজ জন্মভুমি চাঁদপুরের কচুয়া উপজেলার প্রত্যান্ত এলাকায় মানবতার সেবায় বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছেন।

এদিকে তাঁকে পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত করায় জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পাটির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দীন বাবলু ও পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক ড. মোঃ নুরুল আজহারের প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তাঁকে অল ইউরোপ ইউনিয়নের সকল দেশে পল্লীবন্ধু পরিষদের কমিটি গঠনের জন্য তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: