1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

রাজশাহীতে ৭ম আন্তর্জাতিক যোগ দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২১৪ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহী: রাজশাহীতে ৭ম আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে, ভারতীয় সহকারী হাই কমিশন, রাজশাহী, ভারতীয় সংস্কৃতি বিষয়ক কাউন্সিল এবং কোয়ান্টাম ফাউন্ডেশন, রাজশাহীর সহযোগিতায় সোমবার (২১ জুন) সাধারণ যোগ প্রোটোকল ভার্চুয়াল অধিবেশনের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি, তাঁর স্বাগত বক্তব্য কালে কিভাবে বছরের পর বছর আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন যোগের জনপ্রিয়তা বৃদ্ধি করেছে এবং এটিকে স্বাস্থ্যের জন্য একটি গণআন্দোলনে রূপান্তরিত করেছে তা তুলে ধরেন।

কোয়ান্টাম ফাউন্ডেশন, রাজশাহীর উপদেষ্টা প্রফেসর ড. মনজুরুল হক অনুষ্ঠানে বক্তব্য দেন এবং চলমান মহামারী চলাকালীন যোগের প্রাসঙ্গিকতার বিষয়টি তুলে ধরার বৈজ্ঞানিক কারণও দিয়েছিলেন। এই ভার্চুয়াল অধিবেশনে আরো অনেক গণ্যমান্য  ব্যক্তিবর্গ  অংশগ্রহণ করেন।

ভার্চুয়াল অধিবেশনের মাধ্যমে ১৩ জুন থেকে ২১ জুন পর্যন্ত রাজশাহী, রংপুর,বগুড়া এবং দিনাজপুরে এ রকম আরো অনুষ্ঠান করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: