1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ভাষাসৈনিক দবিরুল ইসলামের শততম জন্মবার্ষিকীতে ছাত্রলীগের র‌্যালী

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৭০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ভাষাসৈনিক প্রয়াত অ্যাডভোকটে দবিরুল ইসলামের শততম জন্মবার্ষিকীতে ঠাকুরগাঁওয়ে র‌্যালী ও আলোচনা সভা করেছে ছাত্রলীগ।

রবিবার সকালে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে অবস্থিত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণায়্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়। এসময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবন্দ অংশগ্রহণ করেন।

এর আগে শহরের সাধারণ পাঠাগার চত্বরে অবস্থিত ভাষাসৈনিক দবিরুল ইসলামের স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

পরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভা শুরু হয়।

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান রিপন, ভাষাসৈনিক দবিরুল ইসলামের ছেলে বুলবুল আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব হোসেন রনি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল বাকি সোহাগ প্রমুখ।

বক্তারা বলেন, ভাষাসৈনিক প্রয়াত অ্যাডভোকটে দবিরুল ইসলাম ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান। তার রাজনৈতিক জীবন সংগ্রাম ছিল সুবিশাল। তিনি একজন আদর্শ। তার আদর্শকে ধারণ করেই ছাত্রলীগ নেতাদের পথচলা সুদৃঢ় করতে হবে।

আলোচনা সভা শেষে মরহুর দবিরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: