1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

আল্লামা শাহ আবদুল হালিম  বোখারী  সাহেবের ইন্তেকালে আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক 

আব্দুন নূর
  • সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৬৯ জন পড়েছেন
উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন, দেশের শীর্ষ স্থানীয় দ্বীনি প্রতিষ্ঠান আল জামেয়াতুল ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক, সরকারের স্বীকৃতি প্রাপ্ত পাঁচটি কওমী শিক্ষাবোর্ড ‘আঞ্জুমান-ই-ইত্তিহাদুল মাদারিস বাংলাদেশ’ এর মহাসচিব, কওমী অঙ্গনের সর্বজনশ্রদ্ধেয় মুরব্বি আল্লামা শাহ আবদুল হালিম বোখারী সাহেব আমাদের কাছ থেকে চিরবিদায় নিয়েছেন। আজ সকাল ১০টা ৪ মিনিটে চট্টগ্রাম সিএসসিআর হসপিটালে ইন্তেকাল করেন- ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন।
আল্লামা শাহ আবদুল হালিম বোখারী সাহেব এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোনা।  তিনি বলেন, অল্প সময়ের ব্যবধানে এতজন প্রতিথযশা, শ্রদ্ধাভাজন ও শীর্ষস্থানীয় আলেমের ইন্তেকাল নিঃসন্দেহে দেশ-জাতি ও মুসলিম মিল্লাতের জন্য অত্যন্ত দুঃখজনক বিষয় ও অশনি সংকেত। প্রথিতযশা আলেমদের মৃত্যুর মিছিলে সর্বশেষ হলেন  কওমী অঙ্গনের সমকালীন অন্যতম প্রধান মুরব্বী আল্লামা শাহ আবদুল হালিম বোখারী সাহেব। তিনি বলেন, আল্লামা আবদুল হালিম বোখারীর মতো প্রতিথযশা, সমকালীন মুসলিম বিশ্বে অত্যন্ত শ্রদ্ধাভাজন শীর্ষস্থানীয় আলেমের ইন্তেকাল দেশ-জাতি ও মুসলিম মিল্লাতের জন্য অপুরনীয় ক্ষতি। তাঁর ইন্তেকালে দেশের কওমি অঙ্গন একজন খ্যাতিমান অভিভাবক হারালো। তিনি ছিলেন একজন মুহাক্কেক আলেম। সব বিষয়ে তাহকিক এবং তাদকিকের ক্ষেত্রে তিনি খুবই দক্ষ ছিলেন। যে কোন কঠিন বিষয় খুব সাবলীলভাবে উপস্থাপন করতে পারতেন।।।
আল্লাহ যেন ওনাকে জান্নাতের সর্বোচ্ছ মাকাম দান করেন আমিন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: