1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

বাঘায় মেয়র নির্বাচিত হলেন আক্কাস

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ২০৬ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) অনুষ্ঠিত বাঘা পৌর সভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্কাস আলী মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনিত শাহিনুর রহমান পিন্টু।
রাজশাহীর সিঃ নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আবুল হোসেন বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টায় এ ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্কাস আলী জগ প্রতীক নিয়ে ১২ হাজার ৩৩ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে শাহিনুর রহমান পিন্টু পেয়েছেন ৬ হাজার ১ শত ৮৭ ভোট। এছাড়াও মেয়র পদে পৌর জামায়াতের আমির নারিকেল গাছ প্রতীকে সাইফুল ইসলাম ৩ হাজার ৪ শত ৮৫ ভোট , পৌর বিএনপির সভাপতি (সদ্য বহিষ্কৃত) কম্পিউটার প্রতীকে কামাল হোসেন ১ হাজার ৯ শত ৮৩ ভোট এবং মোবাইল প্রতীক নিয়ে ইসরাফিল হোসেন নামে ডেকোরেটর ব্যবসায়ী পেয়েছেন ৪ শত ২২ ভোট।
পৌরসভায় মোট ১১ টি কেন্দ্রে একযোগে সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট চলার কথা থাকলেও ইভিএম এর যান্ত্রিক জটিলতায় কোন কোন কেন্দ্রে ২০ মিনিট থেকে ১ ঘন্টা পর্যন্তও দেরী করে শুরু হয় আবার ভোটার ও কর্তৃপক্ষ ইভিএম এ অভ্যস্ত না হওয়ায় শেষ করতেও বেশীরভাগ কেন্দ্রেই ৩০মি থেকে ২ ঘন্টা পর্যন্ত দেরী হয়।
উল্লেখ্য, মোট ভোটার ৩১৬৬৯ জনের মধ্যে ৭৭.২৭% অর্থাৎ ২৪১৫৫ জন ভোট দিয়েছেন এ নির্বাচনে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: