1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩২ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে গত ০৫ ফেব্রুয়ারী ২৩ ইং তারিখ রাতে বালিয়াডাংগী উপজেলায় প্রতিমা ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট ঠাকুরগাঁও জেলা শাখা।
মঙ্গলবার দুপুরে শহরের জেলা বিএনপি’র কার্যালয়ে জেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি মনোরঞ্জন সিং এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক সত্যজিত কুমার কুন্ডু সহ অনেকে। বক্তারা বলেন, দেশব্যাপি চলমান গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে এটি একটি নীল নকশা। বক্তারা আরো বলেন, এ ঘটনায় প্রশাসনের প্রতি আমাদের সম্প্রদায়ের অনাস্থা অব্যাহতভাবে বৃদ্ধি পাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দ্রুততম সময়ে সুষ্ঠ তদন্তপূর্বক অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থাসহ সংখ্যালঘুদের বসতবাড়ী জানমাল রক্ষায় সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে দেশের শীর্সস্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার প্রতিনিধিবৃন্দ সহ সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: