1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

মানবতার ডাকে সাড়া দিয়ে দুই শতাধীক কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করলেন পুটখালীর সিরাজ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৬৪৬ জন পড়েছেন

মোঃ মাসুদুর রহমান শেখ,বেনাপোল : বিশ্বজুড়ে করোনা আতঙ্কে দিন আনা দিন খাওয়া মানুগুলো যখন সরকারের নির্দেশনা মোতাবেক একযোগে ঘরবন্দী জীবন যাপন করছেন ঠিক সেই সময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে দুই শতাধীক কর্মবঞ্চিত মানুষের মাঝে খাদ্যের সহযোগিতা করলেন পুটখালী ইউনিয়ন আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। বুধবার (৮ এপ্রিল) বেলা ১১ টার সময় তিনি তার পুটখালী গ্রামস্থ্য নিজ বাসভবনে সামাজিক দুরত্ব বজায় রেখে গ্রামবাসীর মধ্যে চাল, ডাল, পিয়াজ, কাঁচা ঝাল, তেল, হলুদ, আলুসহ নিত্য প্রয়োজনীয় এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের আহবানে সাড়া দিয়ে তিনি কিছুটা হলেও মানুষের সেবা করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। বলেন, টাকা থাকলেই মানুষের উপকারে আসা যায়না। মানুষের উপকারে আসতে হলে নিজের মানবিকতাকে জাগ্রত করতে হয়। সমাজের অনেকের টাকা আছে কিন্তু ঐ সমাজের অধিকাংশ মানুষ অর্ধাহারে অনাহারে জীবন যাপন করলে সে টাকা মূল্যহীন। তাই অলস টাকা ফেলে না রেখে বিপদগ্রস্থ্য মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি বিত্তবানদের প্রতি আহবান জানান।

এসময় তিনি আরো বলেন, মানবতার বন্ধু যশোর-১, শার্শা’র এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশনা মোতাবেক পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এলাকার দিন আনা দিন খাওয়া কর্মবঞ্চিত মানুষের তালিকা তৈরি করে সরকারের দেওয়া সহযোগিতার পাশাপাশি নিজেদের অর্থায়নে এলাকার অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করছেন। যা অব্যাহত থাকলে খুব সহজেই আমরা মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পারব।

মোঃ মাসুদুর রহমান শেখ
বেনাপোল যশোর
৮/০৪/২০২০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: