1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

ভূল্লী থানায় গাজার গাছসহ এক ব্যক্তি আটক

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৭৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর গোপালপুর বৌতপাড়া এলাকায় ভূল্লী থানার সেকেন্ড অফিসার বিদ্যুৎ কুমার মজুমদার নেতৃত্বে প্রায় ৫ ফুট লম্বা দুটি গাজার গাছ সহ এক ব্যক্তি আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তি মৃত গফুর শেখের ছেলে সৌকত আলী (৬৬)।

রবিবার (৬ আগষ্ট ) দুপুরের দিকে ভূল্লী থানাস্থ বালিয়া ইউনিয়ন উত্তর গোপালপুর বৌতপাড়া এলাকায় সৌকত আলীর বাসায় অভিযান চালিয়ে প্রায় ৫ ফুট লম্বা দুইটি গাঁজা গাছসহ তাকে আটক করা হয়।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন বলেন আটককৃত ব্যক্তি গাঁজা চাষ করতেন এমন সংবাদের ভিত্তিতে সৌকত আলীর বাসায় অভিযান চালিয়ে দুইটি গাজা গাছসহ তাকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তি গাজা ব্যবসা এবং সেবনের সাথে যুক্ত ছিলেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রেজু করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: