1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

শিল্পলোক একাডেমির বার্ষিক সনদপত্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শিল্পলোক একাডেমির আয়োজনে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার মাঠে প্রতিষ্ঠানটির আয়োজনে, শিক্ষার্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন অতিথিরা।

শিল্পলোক একাডেমির সভাপতি নজমুল হুদা শাহ অ্যাপোলো সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুহা: সাদেক কুরাশী।

দেশীয় ও আমাদের আবহমান গ্রাম বাংলার সংস্কৃতি চর্চার ক্ষেত্রে বিদ্যালয়টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন সেই সাথে বিদেশি অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে এগিয়ে নিবেন বলে আশা প্রকাশ করেন অতিথিরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল, শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার, উদিচির জেলা সভাপতি সেতেরা বেগম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: