1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৮৮ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় এসে আত্মসমর্পণ করেছেন স্বামী নাজমুল ইসলাম। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার লেম্বা ইউনিয়নের পদমপুর হাজীপাড়া এলাকয় এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম রাবেয়া খাতুন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম।

তিনি জানান, ভোর থেকে রাবেয়া ও তার স্বামী নাজমুলের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়ার শুরু হয়। একপর্যায়ে নাজমুল স্ত্রীকে মারধর করেন এবং ছুড়ি দিয়ে বুকে আঘাত করেন। পরে রাবেয়া অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের অন্য সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর নাজমুল নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: