1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

সকাল ৮:১০ মিনিটে ভোট প্রদান করলেন আব্দুল ওয়াদুদ দারা  

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ৬৬ জন পড়েছেন

সকাল ৮:১০ মিনিটে ভোট প্রদান করলেন আব্দুল ওয়াদুদ দারা

 

শাহিনুর রহমান সোনা, রাজশাহী: রাজশাহী সকাল ৮ টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে।

রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ সৈয়দ করম আলী শাহ্ (র:) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল সাড়ে ৭ টায় এসে দেখা যায় গ্রামের ভোটাররা লাইনে দাঁড়াতে শুরু করেন। সকাল ৮ টা বাজতে বাজতে ভিড় বাড়তে শুরু করে। ভোট শুরু হয় সকাল আটটায়।

এই কেন্দ্রে সকাল ৮টা ১০ মিনিটে ভোট প্রদান করেনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। এসময় তাঁর সহধর্মিণীও একই কেন্দ্রে ভোট প্রদান করেন।

এই কেন্দ্রের সহপ্রিজাইডিং অফিসার মো: ইমরান হক জানালেন, কোন রকম অসুবিধা ছাড়াই সঠিক সময়ে ভোট গ্রহন শুরু হয়েছে। উৎসবমুখর পরিবেশে শৃঙ্খলিতভাবে ভোটাররা তাদের ভোট দিতে শুরু করেছেন৷ সকাল ৮ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। মোট পাঁচটি বুথে ১৮৫৮ জন ভোটার এখানে ভোট প্রদান করবেন। মোট ভোটারের মধ্যে নারী ভোটার ১২৩৯ এবং পুরুষ ভোটার রয়েছেন ৬১৯ জন।

এখবর লেখা পর্যন্ত কোথায় কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: