1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ইসলাম প্রচারে কাজ করছে প্রধানমন্ত্রী : এমপি সুজন 

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন,আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম প্রচার ও প্রসারে যেভাবে কাজ করছেন, এর আগে কোন সরকার ইসলামকে প্রচারে এত গুরুত্ব দেয়নি। জেলা উপজেলায় মডেল মসজিদ নির্মাণ, মাদরাসা গুলোতে বহুতল ভবনসহ ইমাম ও মুয়াজ্জিনদের সম্মান বাড়িয়েছেন আওয়ামী লীগ সরকার।

শুক্রবার দুপুরে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের মসজিদের উন্নয়নের জন্য অনুদানের ২লক্ষ টাকা তুলে দিয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ঠাকুরগাঁও ২ আসনের প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠান দৃষ্টি নন্দন করতে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। প্রতিটি মসজিদ ও অন্য ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে একাধিকবার অনুদান দিয়েছি আমরা। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে, আমি নিজেই অনুদান পৌছে দিবো ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে।

এ সময় হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আলমগীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম পুষ্প,  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি অন্যান্য নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: